আমি যখন অন্ধ ছিলাম পৃথিবী ছিলো কালো তুমি তখন অন্ধ জেনেও বেসেছিলে মোরে ভালো। ভীবনে আমার শুন্য সকলই ছিলনা কোনো দাম তুমি তখন হাতটি ধরে নিলে কুড়িয়ে বদনাম। তুমি আমায় বুকে জড়িয়ে পাড়াতে মধুর ঘুম স্বপন পরীরা আকাশ ভেঙে দিতো দুচোখে চুম পথ চলতাম হেঁটে যখন তোমার হাতটি ধরে যেন পথ কভু না ফুরায় চলতাম জনম ভরে। সেই তুমি হঠাৎ কোথায় গেলে হায় হারিয়ে তোমার জন্য কাঁদি আজ দাও না তো হাত বাড়িয়ে। দিয়ে গেছো চোখের আলো পৃথিবী দেখতে উপহার এখন আমি চোখে দেখি তবু যেন সব আঁধার। তুমি নেই কিখু নেই সব শুন্য লাগে যত ভাবি হৃদয়েতে ব্যথার ঢেউ যে জাগে। আমি তখন বুঝতে পারিনি আমার নেই চোখ তোমার তরে থাকতো ভরে আমার কল্পলোক। আজ যদিও চোখ আছে তুমি নেই আমার ভূবনে চোখ হারিয়েও ফিরে যেতে চাই আবার আগের জীবনে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আশা
ভালো লেগেছে......... আপনিতো ভালোই লিখতে পারছেন। তবে কবিতার মধ্যে---"তুমি নেই কিছু নেই সব শুন্য লাগে----- যত ভাবি হৃদয়েতে ব্যথার ঢেউ যে জাগে।------- আমি তখন বুঝতে পারিনি----- আমার নেই চোখ---------তোমার তরে থাকতো ভরে ------আমার কল্পলোক।" অংশটা খুবই স্পর্শকাতর।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।